সাচনাবাজার ইউনিয়নকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলতে চান ফরিদ

জামালগঞ্জ উপজেলার ৪নং সাচনাবাজার ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের মৃত নুরুল হক’র পুত্র বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক ফরিদ আহমদ। তিনি এবার আসন্ন সাচনাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী। ইতিমধ্যে তিনি প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন। ইউনিয়নের নানা সমস্যা ও সম্ভাবনার কথা নিয়ে মুখোমুখি হয়েছেন জেলা নিয়মিত দৈনিক সুনামগঞ্জের সময়ে’র সাথে।
প্রশ্ন ঃ ভাই, কেমন আছেন
উত্তর ঃ করোনা সংকটের মধ্যে মোটামুটি ভাল আছি।
প্রশ্ন ঃ আপনি কি সাচনা বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন।
উত্তর ঃ আসলে আমি প্রার্থী হচ্ছিনা, জনগন আমাকে প্রার্থী হতে বলেছেন। তাই বলা যায় চেয়ারম্যান পদে প্রার্থী হতে যাচ্ছি।
প্রশ্নঃ আপনি কি দলীয় প্রতিক নিয়ে নির্বাচন করছেন। যদি দলীয় প্রতিক চান তাহলে কোন দল থেকে।
উত্তর ঃ যেহেতু দলীয় নির্বাচন তাই দলীয় প্রতিক নিয়েই নির্বাচন করতে চাই। আমি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত আছি। কাজেই দলীয় প্রতিক নৌকা নিয়েই নির্বাচন করতে চাই। নৌকা প্রতিক না পেলে নির্বাচন করবোনা। যিনি প্রতিক পাবেন তার সাথেই একজন কর্মী হিসেবে কাজ করবো।
প্রশ্নঃ আপনি জনপ্রতিনিধি হওয়ার ইচ্ছে কেন হলো।
উত্তরঃ আমি ছোটবেলা থেকেই মানুষের সেবা করে যাচ্ছি। একজন জনপ্রতিনিধি হলে যতটুকু সেবা দেয়া যায়,ব্যাক্তিগতভাবে তা দেয়া সম্ভব নয়। তাই মানুষের মৌলিক অধিকার রক্ষায় জনপ্রতিনিধি হওয়ার ইচ্ছে পোষন করেছি।
প্রশ্ন ঃ আপনি এলাকার উন্নয়নে কি কি কর্মকান্ড করেছেন
উত্তর ঃ আমি দীর্ঘদিন প্রবাসে ছিলাম। মাঝে মধ্যে এলাকায় আসা হতো, এ সুবাধে এলাকার মসজিদ, কবরস্থান, রাস্তাঘাট ও সামাজিক বিভিন্ন সমস্যা সমধানের চেষ্ঠা করেছি।
প্রশ্নঃ নির্বাচিত হলে কি করবেন।
উত্তরঃ সাচনাবাজার ইউনিয়নের রাস্তাঘাটের উন্নয়ন, শিক্ষার মানোন্নয়ন, স্বাস্থসেবা নিশ্চিতকরন, মাদকমুক্ত সমাজ গড়ে তোলাসহ সাধারন জনগনের কল্যাণে কাজ করাই হবে আমার মুল লক্ষ্যে। আমি সবার পরামর্শে সাচনাবাজার ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ।
প্রশ্নঃ তরুনদের উদ্দেশ্যে কিছু বলুন?
উত্তরঃ তরুনরাই সমাজের প্রান। আমার ইউনিয়নের অসংখ্য তরুণ বেকার জীবন-যাপন করছেন। তাদের কর্ম সংস্থানের লক্ষে অতিতে কেউ কাজ করেনি। আমি তাদের কর্ম সংস্থানের জন্য কাজ করে যাবো।
প্রশ্নঃ দৈনিক সুনামগঞ্জের সময় অফিসে এসে সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ ?
উত্তরঃ আপনাকেও ধন্যবাদ,ভাল থাকুন।